দেশ-বিদেশের ভ্রমণ

ভ্রমণ হচ্ছে জীবনের একটা অংশ তাই প্রশান্তির জন্য সবাই কম বেশি ভ্রমণ করে থাকে। কেউ হয়তো দেশের ভিতর ঘুরে বা কেউ ভ্রমণের দেশ ভারতে আবার কেউ থাইল্যান্ড/সিংগাপুর/নেপাল/ভূটান/দুবাই ছাড়াও বিভিন্ন দেশে ঘুরে বেড়াই। আপনি যত ঘুরবেন আপনার মন ততো বড় হবে সেই সাথে বিভিন্ন স্থানের বিষয়ে জানতে পারবেন যা বাস্তব জীবনে খুব দরকার।

“বিডিইন্ডি ট্রাভেরা” গ্রাহকদের কথা চিন্তা করে বিভিন্ন ধরণের ভ্রমণ প্যাকেজ প্রস্তুত করতে সক্ষম হয়েছে। আমরা বাজেট ট্যুরস/ভারসিটি ট্যুরস/হানিমুন ট্যুরস/কাপল ট্যুরস/ফ্যামিলি ট্যুরস/গ্রুপ ট্যুরস প্যাকেজের আয়োজন করেছি আর সমস্ত ভ্রমণ প্যাকেজ বাংলাদেশ, ভারত, নেপাল, ভুটান, দুবাই, শ্রীলংকা, থাইল্যান্ড, সিংগাপুর কেন্দ্রিক। ভ্রমণের বিস্তারিত জানার জন্য আমাদের ভ্রমণ প্যাকেজ খুঁজুন এ ক্লিক করুন।

Browse Tours

এয়ার টিকিট

আপনি আমাদের কাছ থেকে অভ্যন্তরীন এয়ার টিকিট ছাড়াও ভারতের যে কোন গন্তব্যের এয়ার টিকিট বুকিং দিতে পারবেন এমনকি অন্যান্য দেশের এয়ার টিকিট ঘরে বসে বুকিং দিতে পারবেন যেমন কলকাতা, সিংগাপুর, মালয়েশিয়া, দুবাই, মাস্কট, জেদ্দা, রিয়াদ, নেপাল, ভুটান, চীনের এয়ার টিকিট ঘরে/অফিসে বসে পাবেন। ঘরে বসে এয়ার টিকিট বুকিং দিন আর দ্রুত টিকিট নিতে আজই বুকিং দিন নিচের বাটনে ক্লিক করে।

Buy Tickets

বাস ও কার সেবা

আপনি ঘরে বসে আমাদের মাধ্যমে বাসের টিকিট ও কার সেবা পাবেন। আমরা নড়াইল ও খুলনাবাসির জন্য  এই সেবা নিয়ে এসেছি। আপনি যদি নড়াইল ও খুলনা থেকে ঢাকা বা অন্য কোথাও ঘুরতে যাবেন বা বিয়ের কোন অনুষ্ঠানে কার ভাড়া বা বাসের টিকিট পেতে চান তাহলে আজই আপনার কার বুকিং বা বাস টিকিট নিয়ে নিশ্চিন্ত থাকুন।

Rent a Car

হোটেল বুকিং

আপনি কি ভারতের কোন হোটেল বুকিং করতে চাচ্ছেন? আপনি কি থাইল্যান্ড বা অন্য কোন স্থানের হোটেল বুকিং নিয়ে চিন্তিত? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন কারণ আপনি ঘরে বসে হোটেল বুকিং কনফার্মেশন পেয়ে যাবেন আর আমরা এই সেবার ক্ষেত্রে সামান্য সার্ভিস ফি নিয়ে থাকি যা আপনার ভ্রমণকে আরো সহজলভ্য করবে।

Book a Hotel

মেডিকেল ট্যুরিজম

আমরা মেডিকেল ট্যুরিজম নিয়ে ২০১৬ সাল হতে কাজ করে যাচ্ছি যেমন মাদ্রাজের অ্যাপোলো হাসপাতাল, শংকর নেত্রালয় হাসপাতাল, ভেলরের বিখ্যাত সি এম সি হাসপাতাল ও অন্যান্য স্থানের কিছু বিখ্যাত হাসপাতাল নিয়ে কাজ করছি। আমরা এই সমস্ত হাসপাতালের অভিজ্ঞ ডাঃএর অনলাইন অ্যাপোয়েন্টমেন্ট, কেমন খরচ হতে পারে এবং কোন হোটেল বা এরিয়াতে থাকলে আপনার জন্য সুবিধা হবে তার বিস্তারিত হেল্প করে থাকি।

আমরা সি এম সি হাসপাতালের ডাঃ অ্যাপয়েন্টমেন্ট মাত্র ১ ঘন্টার মধ্যে প্রাদন করে থাকি যা দিয়ে আপনি ভারতের মেডিকেল ভিসার জন্য এপ্লাই করতে পারবেন এবং আমরা ডাঃএর ফি সহ অ্যাপ করে থাকি তাই ভেলরে গিয়ে ডাঃফি নিয়ে কোন ঝামেলা হবেনা।

ডাঃ এর সিরিয়াল বা অ্যাপয়েন্টমেন্ট নিতে কি কি লাগবে?

  • রোগীর পাসপোর্ট কপি
  • মোবাইল নাম্বার
  • রোগের ডিপার্টমেন্ট নাম

ডাঃ এর ফি কত?

  • সিনিয়র / প্রাইভেট ডাঃ এর ফিসহ আমরা নিয়ে থাকিঃ ১৫২০ টাকা যদি ৮১০ রুপি হয়ে থাকে
  • জুনিয়র / জেনারেল ডাঃ এর ফিসহ আমরা নিয়ে থাকিঃ ৬৫০ টাকা যদি ২২০ রুপি হয়ে থাকে

সি এম সি হাসপাতালের যে কোন অভিজ্ঞ ডাঃএর সিরিয়াল করে থাকি এবং আমাদের আছে বাস্তব অভিজ্ঞতা তাই আমাদের সাথে যোগাযোগ করুণ।

Request a Quote

"পরবর্তীতে পড়ার জন্য শেয়ার করে রাখুন"