আমরা কে

আমরা “বিডিইন্ডি ট্রাভেরা” এবং আমরা নড়াইল জেলা থেকে ট্রাভেল রিলেটেড সম্পূর্ণ অনলাইন সেবা দিয়ে যাচ্ছি। আপনি ঘরে বসে আমাদের সেবা গ্রহণ করতে পারবেন। আপনি বাংলাদেশ সহ বিশ্বের যে প্রান্তেই থাকুন না কেন আপনি ঘরে বসে সেই সেবা পেয়ে যাবেন যেমন এয়ার টিকিট, ভারতের ট্রেন টিকিট, ভ্রমণ প্যাকেজ, মেডিকেল ট্যুরিজম, ভিসা সংক্রান্ত ফ্রি পরামর্শ ইত্যাদি। আমাদের ওয়েবসাইটঃ https://www.bdindi.com এবং আমাদের অফিসিয়াল ফেসবুক পেজঃ http://fb.com/bdindi17

আমরা গ্রাহকের ব্যক্তিগত তথ্য কিভাবে সংগ্রহ করি এবং কেন

যখন কোন ভিজিটর বা গ্রাহক আমাদের কোন পোস্টে কমেন্টস করে তখন আমরা ভিজিটরের নাম এবং ইমেইল আইডি দেখতে পাই আর সেই তথ্য আমরা সংগ্রহ করে থাকি ভবিষ্যৎ এর জন্য যাতে গ্রাহকদের কে বিভিন্ন সময় ভ্রমণ রিলেটেড বিভিন্ন অফার দিয়ে থাকি সেই মেইলের মাধ্যমে। আমরা গ্রাহকের অনুমতি ব্যতিত কোন নাম বা ইমেইল আইডি কখনো কোন অবস্থায় কারো কাছে সরবরাহ করি না এবং অন্য কোথাও ব্যবহার করি না।

যখন কোন গ্রাহক কোন পোস্টে কমেন্টস করে থাকে তখন সেই মন্তব্যটি রিভিউ সিস্টেমে থাকে আর বিডিইন্ডি ট্রাভেরা টিম মন্তব্যটি রেলিভেন্ট হলে অল্প সময়ের মধ্যে পাব্লিশ করে থাকে তাই যে কারো মন্তব্য যা ইচ্ছা তাই পাব্লিশ করার কোন সুযোগ নেই সেক্ষেত্রে কেউ কাউকে আক্রমন করে কোন মন্তব্য করার কোন সুযোগ নেই এক্ষেত্রে আমরা জিরো টলারেন্স পন্থা ব্যবহার করে থাকি।

রেজিস্ট্রেশন করতে ছবি আপলোড

যখন কেউ পোস্ট দেওয়ার জন্য সাইন আপ বা রেজিস্ট্রেশন করবে তখন তাকে অবশ্যই তার প্রোফাইল ইমেজ ব্যবহার করতে হবে এবং নিজস্ব ছবি ব্যবহার করতে হবে। এক্ষেত্রে অন্য কোন ছবি বা অন্য কারো ছবি ব্যবহার করা যাবে না এবং কোন ব্লগারের লিখিত ইমেইল অনুমতি ব্যতিত কোন ছবি বা তথ্য অন্য কোথাও পাব্লিশ করা হবে না।

পেজের লেখা কপিরাইট

আমাদের পেজের ১০০% লেখা নিজস্ব তাই কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠান আমাদের অনুমতি ব্যতিত পেজ বা সাইটের কোন লেখা বা পোস্ট পাব্লিশ করতে পারবে না বা করবেন না, এটা থেকে বিরত থাকার অনুরোধ রইলো।

কুকিজ

আপনি যখন আমাদের পেজে প্রবেশ করে কোন পোস্টে কমেন্ট করবেণ তখন আপনার নাম, ইমেইল আইডি আমাদের পেজ রিজার্ভ করে রাখতে সক্ষম হবে যদি আপনার ব্রাউজার কুকিজ গ্রহণ করে থাকে এক্ষেত্রে আপনার কোন ব্যতিগত তথ্য কুকিজ ধরে রাখবে না যদি আপনি ব্রাউজার ক্লোজ করে দিন।

আপনি যদি কুকিজ “Remember” করে রাখেন সেক্ষেত্রে আপনার নাম ও ইমেইল ব্রাউজার মনে রাখতে সক্ষম হবে এবং আপনি যখন ই আমাদের পেজে প্রবেশ করতে চাইবেন বা সাইটে প্রবেশ করতে চাইবেন তখনই কেবল দ্রুত সাইট লোড হবে এবং ২ সেকেন্ডের মধ্যে সাইটে প্রবেশ করতে পারবেন। তাই সহজে সাইটের পেজ লোডিং করতে কুকিজ রিমেম্বার করে রাখতে পারেন। এমনকি আপনি যদি কোন পোস্ট লিখে আমাদের সাইটে পাব্লিশ করেন সেটাও দ্রুত ক্যাপচার করতে সক্ষম হবে যা আপনার জন্য আরো সহজ হবে।


ব্লগারের পোস্টের ভিত্তির উপর কি অধিকার থাকবে

আমাদের সাইটে আপনার যদি কোন ব্লগ একাউন্ট থাকে আর কোন পোস্ট পাব্লিশ হওয়ার পর সেই পোস্টের বিপরীতে যদি কেউ কমেন্টস করে থাকে তাহলে ব্লগার সেই সমস্ত কমেন্টস যদি ডিলিট করে দিতে বলা হয় বা হোল্ড করে রাখতে বলা হয় তাহলে আমরা সেই সুবিধা ব্লগারকে দিতে বাধ্য থাকিবো। তবে কোন কমেন্ট দাতার ব্যক্তিগত তথ্য যেমন ইমেইল বা ফোন নং কোন ভাবেই ব্লগারকে দিতে বাধ্য থাকিবো না।

আমাদের পেমেন্ট বিষয়ে

কোন গ্রাহক আমাদের প্রতিষ্ঠান থেকে কোন সেবা যখন নিবে তখন অবশ্যই আমাদের পেজে দেওয়া যে সকল পেমেন্ট সিস্টেম আছে যেমন বিকাশ/রকেট বা ব্যাংক একাউন্ট এর বাইরে অন্য কোথাও লেনদেন করে প্রতারিত হলে আমাদের কে দায়ী করা যাবে না বা আমরা কোন ভাবেই দায়ী থাকবো না। তাই আমাদের পেজের একাউন্ট নাম্বার ভালো করে চেকিং করে তবেই লেনদেন করবেন বা আমাদের নাম্বারে ফোন করে নিশ্চিত হয়ে নিবেন।

আমাদের বিকাশ ব্যক্তিগত নাম্বার গুলো হলোঃ ০১৯৩৭-৭৭৭২৪২ / ০১৭১৭-১৮৫৩৬০ এবং বিকাশ এজেন্ট নাম্বার হচ্ছেঃ ০১৯৭৭৭৫৩৭৭০ এর বাইরে আমাদের কোন বিকাশ একাউন্ট নাম্বার নেই আর ব্যাংক একাউন্ট হচ্ছে – একাউন্ট নামঃ BDINDI TRAVERRA, একাউন্ট নাম্বারঃ 1332, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, নড়াইল শাখা, নড়াইল এবং যোগাযোগের জন্য নাম্বার গুলো হচ্ছেঃ ০১৭১৭-১৮৫৩৬০ / ০১৯৩৭-৭৭৭২৪২

গ্রাহকের পাসপোর্ট ন্যাশনাল আইডির তথ্য ১০০% সংরক্ষিত

কোন গ্রাহক যখন আমাদের কন্টাক্ট পেজে গিয়ে পাসপোর্ট এর কপি বা ন্যাশনাল আইডি কপি আপলোড করবে বিভিন্ন প্যাকেজ বা এয়ার টিকিট বা ট্রেন টিকিট নেওয়ার জন্য সেক্ষেত্রে গ্রাহক হেজিটেশন অনুভব করতে পারে কিন্তু আমাদের কাছে আপনার ব্যক্তিগত তথ্য ১০০% সিকিউরড থাকবে

আপনার (গ্রাহকের) অনুমতি ব্যতিত কোথাও পাব্লিশ বা কোথাও প্রকাশ করা হবে না, এক্ষেত্রে আমরা জিরো টলারেন্স অবলম্বন করে থাকি কারণ গ্রাহক ই আমাদের মূল ইনকামের শক্তি তাই আপনি ১০০% নিশ্চিন্ত মনে আপনার ব্যক্তিগত তথ্য আপলোড করতে পারেন।

কোন সেবা নেওয়ার ক্ষেত্রে গ্রাহকের পেমেন্ট ১০০% সিকিউরড থাকবে

কোন গ্রাহক যখন আমাদের কাছ থেকে কোন এয়ার টিকিট বা ট্রেন টিকিট বা ভ্রমণ প্যাকেজ নিতে চাইবে অবশ্যই গ্রাহককে ৫০% টাকা আমাদের মনোনিত ব্যাংক একাউন্টে বা বিকাশ একাউন্টে অগ্রীম দিতে হবে এক্ষেত্রে আপনার টাকা ১০০% নিরাপদ ও সিকিউরড থাকবে, যদি কোণ কারণে সেবা নিতে না চান তাহলে সাথে সাথে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা দ্রুত আপনার ব্যাংক একাউন্ট/বিকাশে ফেরত দিতে বাধ্য থাকিবো।

"পরবর্তীতে পড়ার জন্য শেয়ার করে রাখুন"